সলো

SOLO movie name in poster
একইসাথে ৪টি গল্প, ২২ টি গান, ৪টা মেীলিক ক্যারেক্টার, চারজন নায়িকা এবং একজন নায়ক ও পরিচালক। একেকটা গল্প একেকটা সিনেমা, বলছিলাম সলো (২০১৭)-র কথা।
 
সিনেমার শুরু হয় শেখরের গল্প দিয়ে এক নিষ্পাপ জুড়ির ভালবাসার গল্প। মারকুটে হিরো আর তার স্টানিং নায়িকা নিয়ে সবকিছুই ঠিক শুধুমাত্র একটু এপরওয়ালার প্রোডাকশন ইরর!
 
সাহায্যের হাত বাড়িয়ে সামনে আসলেন ত্রিলোক। পেশায় ডাক্তার, আসলেই কি তাই? প্রতিশোধের এক অনন্য গল্প শেষ হয়েও হলনা শেষ। প্রতিমূহর্তে মনে হবে এই বুঝি এই গল্পের সমাপ্তি…কিন্তু নাহ there is something…
 
শিবা মায়ের অবহেলায় এক ভাইসহ বাবার কাছে বড় হওয়া গ্যাংস্টার। হতাশাগ্রস্ত মদ্যপ্য বাবা, ছোটখাটো অপরাধে-অপরাধী ছোট ভাই, আদুরে কন্যা আর ঝগড়ুটে কিন্তু মনহরিনি বউ নিয়ে সংসার। কিন্তু একফোটা চনা আর যাই হোক দুধকে আর আদর্শ রাখে না। জীবন সংগ্রামের খেলায় শিবার দেীড় কতদূর..
 
সবার শেষে আসে রুদ্র। অসীম সাহসী মিলিটারির চেীকস মেধা এবং শারীরিক ক্ষমতায় আর দশজন কে পিছে রেখে সবার সামনে। মিষ্টি মেয়ে আকসারা(বামা)-র সাথে সক্ষ্যতা সে অনেক দিনের, বন্ধুত্ব থেকে প্রেম এবং ভালবাসা। রুদ্রর আশায় বিয়ের নানা অফার প্রতিনিয়তই পাশ কাটিয়ে অবশেষে পড়াশুনার জন্য বিদেশে পাড়ি জমায় আকশারা, উদ্দেশ্য চার বছর পরই বিয়ে। আজ চার বছর পরেও দুজন-দুজনের মধ্যে ভালবাসার কোন কমতি নেই কিন্তু উপরওয়ালার ইচ্ছায় কেউই কাউর সঙ্গি হতে পারবেনা। সে কেন?…
 
সবগুলো গল্পই অসাধারন-একেকটা সিনেমা, দুলকার তার অভিনয়ের সবগুলো দিক একেকটা চরিত্রে অভিনয়ের মাধ্যমে তুলে ধরেছে। দর্শকপ্রিয়তার দিক থেকে এই সিনেমা বেশি দূর এগুতে পারেনি কারন সবাই আশা করে দুলকার উড়নচন্ডি হয়ে পরিবার-পরিজন রেখে একটু দূরে বেড়িয়ে আসুক। আপনিও যদি এমন মনে করেন তাহলে একটু মুতে এসে শুয়ে পড়ুন…এই সিনেমা আপনার জন্য নাহ! যদি ভাল গল্প, অভিনয় আর ভার্সাটাইল দুলকারকে দেখতে চান তাহলে সলো দেখুন।
 
অভিনেত্রিদেরকে আলাদাভাবে বিচার করা কষ্টকর কারন সবাই ভাল করেছে বিশেষ করে…সবাই 😛 Dhansika , Arthi Venkatesh , Sruthi Hariharan এবং Neha Sharma । শ্রুথি এবং নেহা যেহেতু পূর্বপরিচিত তাই একটু বেশি ভাল লাগছে।
 
 

Comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।